মালয়েশিয়ায় বিলাসবহুল কনডোমিনিয়ামে অভিযান, কারখানার কর্মীসহ ৭১ জন অবৈধ গ্রেফতার।

 



মালয়েশিয়ার জালান সুলতান ইসমাইল এলাকার একটি বিলাসবহুল কনডোমিনিয়ামে অভিযান চালিয়ে একটি ইলেকট্রনিকস কোম্পানির অবৈধ কর্মী সহ মোট ৭১ জনকে গ্রেফতার করেছে মালয়েশিয়ার পুলিশ।

কুয়ালালামপুরের ডাং ওয়াঙ্গী জেলা পুলিশ সদর দফতরের মাদকদ্রব্য অপরাধ তদন্ত বিভাগের (বিএসজেএন) অভিযান চালিয়ে মোট ২৩ জনকে মাদক সেবনের জন্যও সনাক্ত করা হয়েছিল। ধারণা করা হয় তারা সেখানে একটি পার্টিতে যোগ দিতে গিয়েছিল এবং অনৈতিক কাজ করছিলো।

ডাং ওয়াঙ্গি জেলা পুলিশ প্রধান, সহকারী কমিশনার মোহামাদ জয়নাল আবদুল্লাহ বলেছেন, এই অভিযানে চার স্থানীয় পুরুষ, ৪১ জন ইন্দোনেশিয়ান পুরুষ এবং ২৬ ইন্দোনেশিয়ান মহিলাসহ মোট ৭১ জনকে গ্রেপ্তার করা হয়েছিল।

প্রাথমিক স্ক্রিনিং টেস্টের পরে, 23 জন অ্যাম্ফিটামিন, মেথামফেটামিন, গাঁজা এবং কেটামিনের সেবন অবস্থায় ছিলেন।

আরও পড়ুন

৪ অবৈধ কর্মী রাখার দায়ে মালয়েশিয়ায় বাংলাদেশি মালিককে ৭২ হাজার রিঙ্গিত জরিমানা, ১ বছর জেল

মালয়েশিয়ায় ৪০ বছর ধরে ভুয়া মাংশ বিক্রি হচ্ছে, অবশেষে সত্য উদঘাটন

মালয়েশিয়া ইমিগ্রেশনের ৯ জন কর্মকর্তাকে রিমান্ডে নেয়া হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের হুশিয়ারি 

তিনি আজ এখানে এক বিবৃতিতে বলেছিলেন, "আটককৃতরা সবাই ১৮ থেকে ৩০ বছরের মধ্যে ছিল এবং তদন্তের ফলাফল থেকে দেখা গেছে যে বাইরে দর্শনার্থীরা ক্লাং ভ্যালি এলাকার একটি ইলেকট্রনিক্স কারখানার কর্মচারী ছিল।তিনি জানান, আজ সমস্ত সন্দেহভাজনদের রিমান্ড আবেদন করা হবে।

এই তদন্তটি বিপজ্জনক ওষুধ আইন ১৯৫২ এর ১৫ (১) (ক), ইমিগ্রেশন আইন ১৯৫৯ / 63৩ এর ধারা ((১) (গ) এবং সংক্রামক রোগ প্রতিরোধ ও নিয়ন্ত্রণের ধারা ১০ (সংশোধনী) বিধিমালার (নং) অনুসারে পরিচালিত হয়।

তিনি বলেছিলেন, তার দল ডাং ওয়াঙ্গির আশেপাশের এলাকায় এসব পার্টির কার্যক্রম সম্পর্কিত যে কোনও তথ্য গোপনে জানানোর জন্য স্থানীয় জনগোষ্ঠীর সহযোগিতার আহ্বান জানিয়েছেন।

এসব তথ্য সহ আইপিডি ডাং ওয়াঙ্গীর সাথে যোগাযোগ করতে পারেন 03-2600222203-21159999 বা কাছের যে কোনও থানায় জানাতে পারে।

No comments

Theme images by Dizzo. Powered by Blogger.