সুখবরঃ মালয়েশিয়ার পেতালিং জায়া ও কাজাংয়ে একইদিনে ২ টি মাহফিল করবেন আজহারী। বিস্তারিত

আগামী ১৫ই মার্চ একই দিনে ২টি মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। মালয়েশিয়া প্রবাসীদের চাহিদা ও আজহারীর প্রতি প্রবল ভালোবাসা ও আজহারী ইসলামিক বয়ানের তুমুল জনপ্রিয়তার কারণেই তিনি নিজের কাজে ব্যস্ত থাকা সত্বেও এসব মাহফিলে যোগ দিচ্ছেন।

হযরত মাওলানা মিজানুর রহমান আজহারীর প্রথম মাহফিল টি অনুষ্ঠিত হবে মাসজিদ জামেক সুলতান আব্দুল আজিজ প্রাঙ্গণে।  মালয়েশিয়া প্রবাসীরা কিভাবে সরাসরি গ্রাব কারে যেতে হলে Masjid jamek sultan abdul aziz লিখে সার্চ দিলেই পেয়ে যাবেন কাংখিত ঠিকানা। অথবা যারা অন্যান্য উপায়ে যেতে চান তার নিম্নের ঠিকানা অনুসরণ করে পৌছে যেতে পারেন মাহফিল অনুষ্ঠানে।

Lorong 3/69G, &, Jalan Templer, Seksyen 3, 46000 Petaling Jaya, Selangor, Malaysia
মাসজিদ জামেক সুলতান আব্দুল আজিজ এর এই মাহফিলটি অনুষ্ঠিত হবে বাদ আসর বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৭ পর্যন্ত চলবে। এই মাহফিল শেষ করার সাথে সাথে তিনি ছুটে যাবেন ২য় তাফসিরে মাহফিল অনুষ্ঠানে যা মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের কাজাং এলাকায় অনুষ্ঠিত হবে। কাজাং বুকিত আংকাত

জামে মসজিদে বাদ মাগরিব অনুষ্ঠিত হবে। এই মাহফিলে যোগ দিতে হলে কুয়ালালামপুর এম আর টি অথবা কে টি এম ট্রেনে উঠে কাজাং স্টেশনে নেমে গ্রাব অথবা ট্যাক্সি নিয়ে যেতে পারবেন। কাজাং স্টেশনে সব সময় গ্রাব কার ও ট্যাক্সী পাওয়া  যায়।

গত রবিবার ৮ই মার্চ কুয়ালালামপুরের উইজমা কনভেনশন হলে মিজানুর রহমান আজহারীর তাফসীর মাহফিল অনুষ্ঠানে যোগ দিতে ভবনের সামনে সকাল থেকে প্রবাসীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। অনেকেই টোকেন পেয়েও প্রবেশ করতে পারেন নি। স্থান সংকুলান না হওয়ার কারণে শত শত প্রবাসী ফিরে যেতে বাধ্য হয়েছেন। তাদেরকে উদ্দেশ্য করে আজহারী বলেছেন আগামী মালয়েশিয়ায় মাহফিল আরও করবেন যাতে কেউ নিরাশ না হতে পারে।

সম্প্রতি প্রবাসী ও তরুন তরূণীদের কাছে সবচেয়ে জনপ্রিয় বক্তা হিসেবে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন ড. মিজানুর রহমান আজহারী। বাংলাদেশে তাফসীর মাহফিলের মৌসুমে একের পর এক মাহফিলে অংশগ্রহণের মাধ্যমে বিগত কয়েক বছরের তুলনায় ব্যাপক সাড়া ফেলে দেন সারাদেশে। লক্ষ লক্ষ মুসলিম জনতার উপস্থিতি একরকম হৈচৈ ফেলে দিয়েছিল সারাদেশে।  প্রতিটি মাহফিলে তিল ধারনের জায়গা টুকুও ফাঁকা ছিলনা। তুমুল জনপ্রিয়তার কারণে নির্দিষ্ট একটি সমাজের হিংসার

কারণে দেশ ছেড়ে মালয়েশিয়ায় ফেরত যেতে বাধ্য হন তিনি। মালয়েশিয়া যাওয়ার পর বিমানবন্দরে প্রবাসীদের সংবর্ধনায় তিনি সিক্ত হয়েছেন। মালয়েশিয়ার যাওয়ার পরও অন্যের গাড়ি নিয়ে ছবি প্রকাশ করার কারণে আবারও সমালোচনার শিকার হন তিনি। মালয়েশিয়ায় নিজের পিএইচডি গবেষণার পাশাপাশি একের পর মাহফিলে অংশগ্রহণ করে যাচ্ছেন। প্রবাসীদের বেশিরভাগ অংশই তাকে বক্তা হিসেবে খুবই পছন্দ করেন সেটা গত সপ্তাহের মাহফিল অনুষ্ঠানেই লক্ষ্য করা গেছে।

No comments

Theme images by Dizzo. Powered by Blogger.