ফেসবুকে মালয়েশিয়ার মাহফিল নিয়ে আজহারীর আবেগঘন স্ট্যাটাস, প্রবাসীদের ভালোবাসায় সিক্ত।

গতকাল ৮ই মার্চ রবিবার মালয়েশিয়ার কুয়ালালামপুরের টুইন টাওয়ারের পাশেই উইজমা এম'সি'এ কনভেনশন হলে মিজানুর রহমান আজহারীর তাফসীর মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এটাই মালয়েশিয়ায় স্মরণকালের সবচেয়ে সেরা মাহফিল বলে মনে করছেন প্রবাসীরা আজহারীর মাহফিল গুলো মালয়েশিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে।



ইতিপূর্বে তাফসীর মাহফিল হলেও আজহারীর মাহফিল গুলো উল্লেখ করার মত। আজ ৯ই মার্চ রাত পৌনে দশটার দিকে তিনি তার ভেরিফাইড ফেসবুক পেইজে এই মাহফিল নিয়ে একটি স্ট্যাটাস দেন যা সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। স্ট্যাটাসটি নিচে হুবহু তুলে ধরা হল।

আলহামদুলিল্লাহ..
মালয়েশিয়া প্রবাসী কমিউনিটির আয়োজনে গতকাল কুয়ালালামপুরের উইসমা এম. সি. এ. কনভেনশন হলে মালয়েশিয়া প্রবাসীদের নিয়ে আমরা কুরআনুল কারীম থেকে তাফসির শুনেছি। প্রবাসে শুদ্ধ জীবন গঠনের লক্ষ্যে তাফসিরুল কুরআন মাহফিল গুলো আল্লাহ তায়ালার পক্ষ থেকে এক বিশেষ নেয়ামত।

পরিবার পরিজনহীন এ প্রবাস জীবনে কুরআনকে আমরা বন্ধু বানাতে চাই, নিত্যসঙ্গী করে কাছে রাখতে চাই, কুরআনের প্রকৃত শিক্ষাকে ধারণ করতে চাই এবং কুরআনময় করে রাখতে চাই আমাদের কমিউনিটির সকল তৎপরতা। ওয়া বিল্লাহিত্তাওফিক ওয়াল ইতমাম।

দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যারা এ প্রোগ্রামটি সার্থক করেছেন তাদেরকে আল্লাহ তায়ালা কবুল করুন। ম্যানেজমেন্ট, সিকিউরিটি ও ডিসিপ্লিন টীমের সবার জন্য রইল আন্তরিক দুয়া ও ভালোবাসা।

হল রুমের ধারন ক্ষমতার কয়েক গুন বেশী শ্রোতা চলে আসায়, সবাইকে একমোডেট করা সম্ভব হয়নি। ফলে অনেক ভাইদেরকে ফিরে চলে যেতে হয়েছে। আল্লাহ তায়ালা তাদেরকেও উত্তম বিনিময় দান করুক।

প্রবাসীদের মাঝে ছড়িয়ে পড়ুক কুরআনের আলো। সুখী সমৃদ্ধ ও আলোকিত জীবনের অধিকারী হোক আমাদের প্রতিটি রেমিটেন্স ফাইটারের সংগ্রামী জীবন।

No comments

Theme images by Dizzo. Powered by Blogger.