গতকাল রাঙ্গামাটির পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে নাসিম নামের ১ সেনা সদস্যের মৃত্যু

গতকাল রবিবার ১৭ই ফেব্রুয়ারী, রাঙামাটি রিজিয়নের রাজস্থলী আর্মি ক্যাম্প হতে ৪ কিঃমিঃ দক্ষিণে পোয়াইতুমুখ নামক এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর একটি নিয়মিত টহল দলের উপর পাহাড়ের সন্ত্রাসীরা অতর্কিতভাবে গুলিবর্ষণ শুরু করে। এসময় সৈনিক নাসিম (১৯) নামে একজন সেনাসদস্য গুলিবিদ্ধ হয়ে

 গুরুতর আহত হন। আহত সেনাসদস্যকে তাৎক্ষণিক দ্রুততার সাথে হেলিকপ্টারযোগে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হলে, চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেন, ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহী রাজেউন।

কর্তব্যরত অকুতোভয় সেনা সদস্যের মৃত্যুতে গভীর শোকাহত ও সেই সাথে সর্বোচ্চ ক্ষুব্ধতা প্রকাশ করছি। মহান আল্লাহ পাক সৈনিক নাসিমের জানা অজানা সকল গুনাহ মাফ করে, জান্নাতুল ফেরদৌস নসিব করুন।

আগেই বিশ্বস্ত সূত্রে সুনিশ্চিত হয়ে বারংবার বলেছিলাম, ওরা ব্যাপক অস্ত্র সংগ্রহ করছে এবং ইতিমধ্যে কমপক্ষে চল্লিশ হাজার অটোমেটিক রাইফেল সংগ্রহ করেছে। ওদেরকে এক্ষুনি না থামালে,

বাংলাদেশের অখণ্ডতা ও স্বাধীনতা সার্বভৌমত্ব মারাত্মক ভাবে হুমকি মুখে পড়বে। যে বা যারাই স্বাধীন বাংলাদেশের অখণ্ডতার বিপক্ষে কাজ করবে, স্বাধীনতার প্রতিপক্ষ হিসেবে উপস্থাপন করবে, তারা যত শক্তিশালী হোক না কেন তাদেরকে যত দ্রুত সম্ভব রুখে দেয়া যাবে দেশের তরে ততই মঙ্গলজনক হবে।
ততথ্যসূত্র👉
কাজী শামীম আহসান সোহেল।
Facebook:- Kazi Shamim Ahsan.

No comments

Theme images by Dizzo. Powered by Blogger.