সৌদি আরবে এক প্রবাসী বাংলাদেশীকে গুলি করে খুন করা হয়েছে। অভিবাসী কন্ঠ।

সৌদিতে কর্মরত বাংলাদেশের একজন প্রবাসীকে গুলি করে হত্যা করা হয়েছে।

ঐ সময় মোবারক হোসেন নামের ঐ প্রবাসীর গাড়ি থামিয়ে সৌদির ছিনতাইকারীরা তার কাছে থাকা টাকা বা মূল্যবান মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার সময় তিনি বাধা দিলে তার মাথায় গুলি করে ছিনতাইকারী। এই ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার রাত প্রায় ২ টা ৩০ মিনিটের সময়। সৌদির তায়েক শহর এলাকা থেকে ২০০ কিলোমিটার দূরে আল খোরমা শহরে তাকে গুলি করা হয়। জানা যায়, মোবারক হোসেন সেখানে পানির গাড়ি চালাতেন।

সেই রাতে গাড়ি চালিয়ে পানি আনার জন্য একাই বেরিয়েছিলেন। নির্দিষ্ট কুয়ার পানি আনার জন্য যে পথে যাচ্ছিলেন সেই পথটি অত্যন্ত নির্জন এবং মরুভূমির জনমানবহীন রাস্তা। 

গাড়িয়ে চালিয়ে যাবার এক পর্যায়ে মোবারক হোসেনের গাড়ি সিগনাল দিয়ে থামিয়ে সৌদির ছিনতাইকারীরা টাকা ও মোবাইল ফোন চাইলে সে দিয়ে দিতে অস্বীকার ওব্বাধা দিলে তার মাথায় গুলি করে পালিয়ে যায়। এর পরে সকাল ৬ টার দিকে স্থানীয় পুলিশ এসে লাশ নুয়ে যায় তার কাছে থাকা ডকুমেন্টস অনুযায়ী মালিককে ফোন দিয়ে জানানো হয়।

বর্তমানে তার লাশ আল খোরমা সেন্টার হসপিটালের মর্গে রাখা হয়েছে বলে জানানো হয়। এই ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন নিহতের মামা জামির হোসেন এবং দাম্মামে অবস্থানরত তার খালাতো ভাই সোহলে। নিহত মোবারক হোসেনের বাবার নাম আব্দুল খালেক। তার বাড়ি নরসিংদীর সদর থানা ব্রাহ্মণপাড়া গ্রামে।

No comments

Theme images by Dizzo. Powered by Blogger.