মালয়েশিয়ায় পাহাড় ধ্বসে এক প্রবাসীর মৃত্যু, হৃদরোগে মারা গেলেন আরেক বাংলাদেশি ।




মালয়েশিয়ায় নির্মাণকাজ চলাকালীন সৃষ্ট ভূমিধসের ঘটনায় প্রাণ হারিয়েছেন এক বাংলাদেশি নির্মাণ শ্রমিক। গত শনিবার (১২ ডিসেম্বর) স্থানীয় সময় দুপুর ২ টা ৩০ মিনিটের দিকে 


পাহাং রাজ্যের কোয়ান্তান জেলার কোতাসাস এলাকার একটি কন্সট্রাকশন সাইটে এই ভূমিধসের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে স্থানীয় গণমাধ্যম হারিয়ান মেট্রো। তবে মৃত ঐ বাংলাদেশি প্রবাসীর পরিচয় এখনো জানা যায়নি।


স্থানীয় পাহাং রাজ্যের ফায়ার এন্ড রেসকিউ ডিপার্টমেন্টের উপ-পরিচালক (অপারেশন) ইসমাইল আব্দুল গনি জানান, খবর পেয়ে দুপুর ২টার দিকে দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়। পরে তারা ভূমিধসের স্তূপ সরিয়ে ঐ বাংলাদেশিকে উদ্ধার করে। উদ্ধারের পর চিকিৎসকরা ঘটনাস্থলেই তাকে মৃত ঘোষণা করেন।


বাংলাদেশির লাশ ময়নাতদন্তের জন্য স্থানীয় একটি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সেখানকার বাংলাদেশীদের মধ্যে এক ধরনের আতংক বিরাজ করছে। 



এদিকে বৃহস্পতিবার আমরা হারালাম আরও একজন রেমিট্যান্স যোদ্ধা কে। স্থানীয় সময় সকাল 8:00 ঘটিকায় কুয়ালালামপুরের বুকিত জলিল এলাকায় কর্মরত অবস্থায়  হার্ট এটাক করে মারা যান তিনি। জানা গেছে তার বাড়ি কুমিল্লা জেলায় এবং বেশ কয়েকবছর ধরে কাজ করছেন তিনি।

No comments

Theme images by Dizzo. Powered by Blogger.