সাপ্তাহিক বন্ধের দিনেও ইমিগ্রেশনে ব্যাক ফর গুড প্রোগ্রামের কার্যক্রম শুরু হয়েছে

অবৈধদের দেশে ফিরে যাওয়ার জন্য মালয়েশিয়ায় চলছে ব্যাক ফর গুড প্রোগ্রাম। জাবাতান ইমিগ্রেশন মালয়েশিয়া এই কর্মসূচিটি পরিচালনা করে আসছে।
এই প্রোগ্রামটি বর্তমানে শেষের দিকে যা চলতি বছরের ৩১ ডিসেম্বরে শেষ হয়ে যাবে। 

অবৈধদের দেশে ফিরে যাওয়ার জন্য মালয়েশিয়ায় চলছে ব্যাক ফর গুড প্রোগ্রাম। জাবাতান ইমিগ্রেশন মালয়েশিয়া এই কর্মসূচিটি পরিচালনা করে আসছে।  এই প্রোগ্রামটি বর্তমানে শেষের দিকে যা চলতি বছরের ৩১ ডিসেম্বরে শেষ হয়ে যাবে।
সাপ্তাহিক বন্ধের দিনে ইমিগ্রেশনের সময়সূচি

ইমিগ্রেশনে আবেদনকারীদের প্রচুর চাপের কারণে ইমিগ্রেশন তাদের কাজের সময় বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। এই ব্যাক ফর গুড প্রোগ্রামের কার্যক্রম পরিচালনার জন্য মালয়েশিয়া ৫টি অঞ্চলের ইমিগ্রেশন অফিসে কাজের সময় বাড়ানো হয়েছে।
সেগুলো হল পুত্রাজায়া, কুয়ালালামপুর, সেলাঙ্গর, নেগেরি সেম্বিলান ও জোহর।


সরকারি কর্মদিবসগুলো (সোম, মঙ্গল, বুধ, বৃহস্পতি ও শুক্রবারে) গত ২০ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর  সকাল ৮ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ইমিগ্রেশনের কার্যক্রম চলবে।

সরকারি সাপ্তাহিক ছুটিরদিন (শনিবার ও রবিবারে)  সকাল ৮টা থেকে বিকাল ৩ টা ইমিগ্রেশনের কার্যক্রম চলবে। এক্ষেত্রে পুত্রাজায়া ইমিগ্রেশনে ২৩ নভেম্বর থেকে কার্যক্রম শুরু হয়েছে।

এছাড়াও কুয়ালালামপুর, সেলাঙ্গর, নেগেরি সেম্বিলান ও জোহর অঞ্চলের ইমিগ্রেশন অফিসে ৩০ নভেম্বর থেকে সাপ্তাহিক বন্ধের দিনে (শনি, রবি) সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ইমিগ্রেশন এর কার্যক্রম চলবে। এই কার্যক্রম শুধুমাত্র ব্যাক ফর গুড প্রোগ্রাম কর্মসূচির জন্য চলবে। ইমিগ্রেশনের অন্যান্য কার্যক্রম স্বাভাবিকভাবেই আগের নিয়মে চলবে।



No comments

Theme images by Dizzo. Powered by Blogger.