মৃত্যুর পর লাশ যেন মা বাবার কাছে না পাঠানো হয়, প্রবাসীর আবেগঘন স্ট্যাটাস ভাইরাল

দ. আফ্রিকা প্রবাসী নাঈম আলিফের আবেগঘন ফেইসবুক স্ট্যাটাস ভাইরাল হয়েছে।স্ট্যাটাসটি তে আবেগঘন কথাটি হচ্ছে, মৃত্যুর পর বাবা-মায়ের কাছে লাশ যেন দেশ না পাঠানো হয়! 


তার স্ট্যাটাসটি অনুরূপ তুলে ধরা হল-


আসসালামু আলাইকুম।..🚫🚫🚫⚠️
আমি মোঃ নাঈম পিতা, মোঃ জাহাঙ্গীর বেপারী গ্রাম মাদারীপুর জেলার রাজৈর থানার রাজৈর বেপারী পাড়া।
আফ্রিকা প্রবাসী নাইমের ছবি

আমি সকলের অবগতির জন্য জানাচ্ছি যে আমি গত 29-11-2018 তারিখ আমি আমার ফ্যামিলিকে ছেড়ে সম্পূর্ণ শূন্য হাতে চলে এসেছি। এর অসংখ্য কারণের মধ্যে কিছু কারণ হচ্ছে তাদের এক নীতি একক সাপোর্ট এবং তাদের অনৈতিক কাজের জন্য
আজ 29/11/2019 তারিখে এক বছর পূর্তি উপলক্ষে আমি মোঃ নাঈম সজ্ঞানে সুস্থ মস্তিষ্কে সশরীরে আমি আমার বাবা-মা ভাই-বোন এবং সকল আত্মীয়-স্বজনকে আমার জীবন থেকে ত্যাজ্য করছি এবং আজ থেকে আমি একা এবং একক আমার আর কেউ নেই এবং তাদের সহায় সম্পত্তি ব্যাংক একাউন্ট জায়গা-জমি কোন কিছুর উপর আমার কোন দাবি নেই আমি মোঃ নাঈম বর্তমানে দক্ষিণ আফ্রিকায় অবস্থান করছি আর এই চিঠি পড়ার পরে যারা আমাকে চেনেন দয়াকরে যদি কোনো অনাকাঙ্ক্ষিত ভাবে স্বাভাবিকভাবে দক্ষিণ আফ্রিকায় থাকা অবস্থায় আমার মৃত্যু হয় তাহলে দয়া করে কেউ আমার মৃতদেহটি দেশে পাঠাবেন না কোনভাবেই তারা যেন আমার মৃতদেহটি না দেখতে পারে

ইতি মোঃ নাঈম


No comments

Theme images by Dizzo. Powered by Blogger.