২ জন বাংলাদেশী কর্মীর বিরুদ্ধে প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগ, ৬ দিনের রিমান্ড মঞ্জুর

সংগৃহীত ছবি, অভিবাসী কন্ঠ।     
 Report: মোঃ সারোয়ার হোসেন, ০৬.১২.২০১৯

দুইজন বাংলাদেশি কর্মী গত সেপ্টেম্বরে একজন প্রতিবন্ধী মেয়েকে ধর্ষন করার অভিযোগে ধর্ষিতার মা পুলিশ রিপোর্ট করেছেন। ৩৩ বছর বয়সী ঐ মেয়েকে সেলায়াংয়ের এর একটি সুপার মার্কেটে ধর্ষণ করা হয়েছে বলে উদ্ধার অভিযান থেকে জানা যায়।

গোম্বাক থানার প্রধান সহকারী কমিশনার আরিফাই তারাউই জানিয়েছেন, সুপারমার্কেটের তত্ত্বাবধায়ক কর্তৃক এই ঘটনার কথা জানাজানি হওয়ার পরে  ধর্ষিতার মা সোমবার সেলায়াং থানায় একটি মামলা অভিযোগ দায়ের করেছিলেন।

এটা বোঝা যায় যে, যখন সুপারভাইজারকে ঘটনাটি সম্পর্কে ঐ ভুক্তভোগীর একজন মেয়ে সহকর্মী জানায় তখন তিনি খুবই গুরুত্বের সাথে অভিভাবকে জানান, প্রাথমিক তদন্তে তিনি এই তথ্য দেন।

আরিফাই বলেন, ভুক্তভোগী ২ বার ধর্ষন হয়েছেন ২ জন বাংলাদেশী শ্রমিক দ্বারা যা ঐ সুপার মার্কেটে পৃথকভাবে অক্টোবর ও সেপ্টেম্বরে হয়েছিল বলে মনে করেন তিনি।

তিনি আরও বলেন, অভিযোগ দায়ের করার পরে আমরা একই দিনে বিকাল ৫ টায় ২৩ ও ৩৮ বছর বয়সী ঐ দুইজন সন্দেহভাজনকে সুবাং জায়ার একটি মার্কেট থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। ধর্ষণের দায়ে দণ্ডবিধির 376 ধারায় আরও তদন্তের জন্য ডিসেম্বরের ৮ তারিখ পর্যন্ত তাদেরকে ৬ দিনের রিমান্ডে নেয়া হয়।

সুত্রঃ অনলাইন 

No comments

Theme images by Dizzo. Powered by Blogger.