মালয়েশিয়াতে আক্রান্তের তুলনায় মৃত্যুর সংখ্যা অনেক কমেছে, আজ ১ জনের মৃত্যু, নতুন আক্রান্তের সংখ্যা ১৭০,

মালয়েশিয়াতে করোনা পরিস্থিতি মোকাবেলায় একের পর এক সাহসী ও কার্যকরী পদক্ষেপ নিয়ে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন মালয়েশিয়ার বর্তমান মহিউদ্দিন ইয়াসিন এর সরকার। পাশাপাশি দেশের স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য মহাপরিচালক ইতিমধ্যেই সবার নজর কেড়েছেন৷ স্বাস্থ্য মহাপরিচালক দাতু নুর হিশাম আব্দুল্লাহ করোনা ভাইরাস মোকাবিলায় অত্যন্ত দক্ষতার সাথে আক্রান্তদের চিকিৎসার


ব্যবস্থা ও রোগীদের সংস্পর্শে আসা লোকজনকে চিহ্নিত করে তাদের কোয়ারেন্টাইন সহ ভাইরাস যেন প্রবলভবে ছড়িয়ে পড়তে না পারে সেই অনুযায়ী কাজ করে যাচ্ছে। প্রতিদিন দেশটির করোনা পরিস্থিতি নিয়ে জনগণের সামনে হাজির হচ্ছেন, তুলে ধরছেন সমস্ত কর্মকান্ডের সর্বশেষ তথ্য। প্রতিদিনের মত আজও (৭ই এপ্রিল, বিকাল ৩,টা) সংবাদ সম্মেলনে সর্বশেষ আপডেট নিয়ে বিস্তারিত তুলে ধরেন।

আজ মালয়েশিয়াতে নতুন করে ১৭০ আক্রান্ত হয়েছে৷ জন যার ফলে মোট আক্রান্তের সংখ্যা ৩৯৬৩ জনে পৌঁছেছে।

এদিকে অন্যান্য দেশে প্রতিদিন আক্রান্ত হওয়ার সাথে সাথে মৃত্যুর খবর আসছে কিন্তু মালয়েশিয়াতে এর ভিন্ন চিত্র আক্রান্ত হওয়ার তুলনায় সুস্থ হচ্ছেন অনেকেই। অন্যান্য দিনের মত আজ ৮০ জনসুস্থ হয়েছেন যার ফলে, মোট ১৩২১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

১৩২১ জন সুস্থ হওয়ার ফলে, এখনো পর্যন্ত মোট আক্রান্তের ২৬৪২ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন যার মধ্যে অনেকেই ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। বেশ কয়েকজনকে রিলিজ দেওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

তবে আজকে মৃতের সংখ্যা গতকালের মত ১ জন হয়ে মোট ৬৩ জন হয়েছে৷

এই নিউজ গুলো পড়তে পারেন 👇
👇
ইতালি ফেরত মালয়েশিয়ার নাগরিকের মাধ্যমে আবারও ৩য় ধাপে মহামারী রুপ নিতে পারে কোভিড-১৯ বলেছেন স্বাস্থ্য মহাপরিচালক
👇
সিঙ্গাপুরে কয়েক হাজার বাংলাদেশীর জীবন ঝুঁকিতে, গাদাগাদি করে থাকার ফলেই ৭৪ বাংলাদেশী আক্রান্ত।

No comments

Theme images by Dizzo. Powered by Blogger.