মালয়েশিয়ায় আবারও তীব্র আকারে গত ২৪ ঘন্টায় ২৭৭ জন আক্রান্ত বেশিরভাগই অভিবাসী কর্মী। বিস্তারিত

মালয়েশিয়ায় আবারও তীব্র আকারে বেড়ে করোনার সংক্রমণ। বিগত ৫ দিন আক্রান্তের সংখ্যা ১০০ এর নিচে থাকলেও আজ আবার একদিনে সর্বোচ্চ আক্রান্তের আরেকটি দিন রেকর্ড গুলোর মধ্যে যোগ হয়েছে। মালয়েশিয়ার ইমিগ্রেশন ডিটেনশন ক্যাম্প গুলোতে গত মাসের ২১ তারিখ থেকেই আক্রান্তদের সূত্রপাত ঘটে যা ক্রমাগত বেড়েই চলেছে।

আজ মালয়েশিয়াতে একদিনেই ২৭৭ জন আক্রান্তের রেকর্ড করা হয়েছে। মালয়েশিয়াতে এই পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৮,২৪৭ জনে এসে দাঁড়িয়েছে। তবে আজও কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি, মোট মৃত্যুর সংখ্যা ১১৫ জনেই রয়ে গেছে যা খুবই ভালো একটা পর্যায়ে উন্নিত হয়েছে বলা চলে। আজ ২৮ জন আক্রান্ত রোগী সুস্থ হয়ে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৬,৫৫৯ জনে এসেছে।  বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ১,৫৭৩ জন।

মালয়েশিয়ায় আজ ২৭৭ জন আক্রান্তের মধ্যে ২ জন বাইরের দেশ থেকে আসার পর আক্রান্ত হয়েছে। ৪ স্থানীয় মালয়েশিয়ান আক্রান্ত বাদে বাকি ২৭১ জন অভিবাসী কর্মী। এর মধ্যে ২৭০ জনই কুয়ালালামপুরের বুকিত জলিল ইমিগ্রেশন কারাগারে আক্রান্ত হয়েছে। তবে এখনো পর্যন্ত কোন দেশের কতজন জন বন্দী অবৈধ অভিবাসী আক্রান্ত হয়েছে তা নিশ্চিত করে প্রকাশ করা হয়নি।

আক্রান্তের বিস্তারিত তথ্য আসছে......

No comments

Theme images by Dizzo. Powered by Blogger.